স্কুল ছাত্রকে অপহরন করে মুক্তিপন হিসেবে চাচ্ছে ২ কেজি পিয়াজ। না দিতে পারলে হত্যার হুমকি

স্কুল ছাত্রকে অপহরন করে মুক্তিপন হিসেবে চাচ্ছে ২ কেজি পিয়াজ। না দিতে পারলে হত্যার হুমকি -

piaj_প্রিচে, piaj, পিয়াজের দাম, পিয়াজ কত টাকা, পিয়াজের দাম কত, পিয়াজ নিউজ,

ফোনের দিন শেষ পিয়াজের বাংলাদেশ। দিন দিন পিয়াজের দাম বেড়েই চলেছে।  এবং পিয়াজের দাম বাড়ার সাথে সাথে পিয়াজ ক্রেতারা পরছেন ছিনতাইকারীদের হাতে। এবং হারাচ্ছেন লাখ লাখ টাকার পিয়াজ। অনেকে পিয়াজ হারানোর শোকে কোমায় চলে গেছন। এখন দেখা যাচ্ছে বিয়ে বারিতেও কনে কে এখন আর সোনার হার বা গহনা না পরিয়ে পিয়াজের মালা পরানো হচ্ছে। জানা গেছে পিয়াজের দাম আরো বারবে। এখন থেকে ভুল করেও আপনার সন্তানকে দিয়ে পিয়াজ কিনতে পাঠাবেন না কারন কিডনাপ হওয়ার সম্ভাবনা থাকতে পারে। আপনার সন্তানকে একা কোথায় ছারবেন না। হতে পারে আপনার সন্তানকে সন্ত্রাসীরা কিডনাপ করে মুক্তিপণ হিসেবে ২ বা ৩ কেজি পিয়াজ চাইতে পারে। যেটা হয়তো আপনার জন্য একটা চ্যালেঞ্জ হয়ে দারাবে।
তাই ওখনই সতর্ক হন এবং অন্যকে সতর্ক করুন। এবং আপনার মূল্যবান পিয়াজ লকার বা কোন সিন্দুকে রাখুন। কারন আপনার একটা ভুলই আপনাকে কোন খরজ এবং ভাড়া ছারাই কোমায় পাঠিয়ে দিতে পারে। অন্য দিকে লুডু সহ নানা ধরনের গেম খেলে কেও হাতিয়ে নিচ্ছে পিয়াজ আবার কেওবা হেরে বিসর্জন দিচ্ছে কটি টাকার পিয়াজ। এটাই নাকি গরিবের কেসিনো। 






বিদ্রঃ পোস্টটি সুধু মাত্র বিনদন দেয়ার জন্য। এর সাথে বাস্তবে কোন মিল নেই। যদি কারো সাথে মিলে যায় সেটা সম্পুর্ণ কাকতালীয়।   

Post a Comment

0 Comments