ব্রেকাপ হলে কি করবেন? কি করলে পুরানো রিলেশন ফিরে পাবেন?

ব্রেকাপ হলে কি করবেন? কি করলে পুরানো রিলেশন ফিরে পাবেন?-

Breackup, Sad, Love, Relationship, Bangla Love,  Love pic,  alone, ব্রেকাপ হলে কি করবেন, ব্রেকাপ, ব্রেকাপ পোস্ট,

ব্রেকাপ বললেই প্রথমে আসে রিলেশন কারন রিলেশন থাকলেই ব্রেকাপের ভয় থাকবেই। আজ আমরা কথা বলবো ব্রেকাপ নিয়ে এবং ব্রেকাপ এর কারন গুলো নিয়ে তো চলুন মূল কথায় আসি।  

প্রথমে দেখতে হবে আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে ব্রেকাপ হওয়ার কারনটা কি৷ কারনটা বের করে তার সমাধান করার চেস্টা করুন রিলেশনে ঝগরা ব্রেকাপ এগুলা কয়েকবার হবেই।  মাথা থাকলে ব্যথা তো করবেই তাইনা৷ তবে সমাধানও তো আছেই সেটা খুঁজে বের করুন। তবে কিছু কিছু রিলেশন ব্রেকাপের এমন কিছু কারন থাকে যে রিলেশন থেকে সরে যাওয়াই ভালো যেমন -  

১) কোন কারন ছারাই ব্রেকাপঃ

আমরা জানি প্রেমিক প্রেমিকার সাথে কোন বেপার নিয়ে ঝগরা হলে বা কোন চাহিদা পূরন না হলে বা প্রেমিক প্রেমিকার মধ্যে যদি অন্য কোন ছেলে বা মেয়ে বাধা হয়ে আসে তাহলে ব্রেকাপের দিকে যেতে পারে৷ কিন্তু অনেক সময় দেখা যায় কোন রকম কারন ছারাই আপনার প্রেমিক বা প্রেমিকা ব্রেকাপ করতে চাচ্ছে।  তখন হয়তো আপনার মাথায় আকাশ ভেঙে পরে।  কারন আপনি তো কিছুই করেন নাই আপনার তো কোন প্রকার দোশই নেই। তখন ভেবে নিতে হবে যে সে আপনাকে তার লাইফে আর চান না। অথবা তিনি আপনার চেয়ে সুন্দর বা যোগ্য কাওকে পেয়েছে এবং আপনার প্রেমিক বা প্রেমিকা মনে করছেন আপনার থেকে সে যোগ্য তাই কোন কারন ছারাই বিভিন্ন অজুহাত দেখিয়ে আপনার কাছে ব্রেকাপ চাচ্ছে। যদি এমনটা হয়ে থাকে তাহলে নিজেকে যোগ্য প্রমান করান।। নাহলে তাকে ভুলে জান। কারন যে আপনাকে এখন ছেরে দিতে পারবে সে পরেও পারবে। এবং আপনার পরবর্তিতে কোন রকম ভুল ত্রুটি হলেও শুনতে হবে ভিবিন্ন কথা। তাই যে কোন কারন ছাড়া যেতে চায় তাকে যেতে দিন পারলে ট্রিট দিয়ে পার্টি করে বিদায় দিন। 

২) আপনি গরিব হওয়ার কারনে যদি ব্রেকাপ হয় ঃঃ

প্রেম ভালবাসার আরেকটা সমস্যা ধনি গরিব। প্রেমিক গরিব হলে ঃ হ্যা প্রথম দিকটা এমন হয় যে তোমার কিছু থাক বা না থাক আমি তোমাকেই চাই।  আমার কিচ্ছু লাগবে না আমি তোমার সাথে রাস্তায়ও থাকতে পারবো ইত্যাদি ইত্যাদি। কিন্তু রিলেশনের এক পর্যায়ে  প্রেমিকার কাছ থেকে শুনতে হয় নানা ধরনের কথা যেমন আমার বাবা মা তোমাকে মেনে নিবে বলে মনে হয় না। আর প্রেমিকার বান্ধুবিরা তো আছেই তখন বলবে বাত দে ভালো ছেলে পাবি ওর কি আছে? হ্যা হয়তো আপনাকে সরাসরি বলবে না যে আপনি গরিব হওয়ার কারনে সব সমস্যা৷  আপনাকে বলবে ভাল একটা জব নেয়ার জন্য কিছু একটা করার জন্য আর সে বসে বসে মুরি খাবে। তখন আপনি কি করবেন? আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন? যেখানে হতে পারে আপনার পুরা পরিবার আপনার উপরেই সব আসা ভরসা নিয়ে
বসে আছে?  হ্যা আমি বলবো যে গরিব বলে পাসে থাকবে না তাকে ভুলে যান। নাহলে পালিয়া বা কোন ভাবে বিয়ে করে নিলেও সুখ কপালে আসার চান্স একটু কমই দেখা যায়। তাকে বলুন সময় দিতে আপনার জব না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে সে আপনাকে সত্যিকারের ভালবাসলে কোন একটা বেবস্থা করবে।   আর যদি বলে পারবে না বিয়ে ঠিক হচ্ছে ছেলে এত টাকার মালিক ইত্যাদি তাহলে আপনি ব্রেকাপ না করলেও এমনি এমনি হয়ে যেতে পারে।  
তবে সব শেষে একটি কথা বলে যাই নিজের ইচ্ছার বাহিরে যা হয় সেটা ভাগ্য। তাই আফসোস করবেন না আর কস্ট নিবেন না।  কাওকে যদি মন প্রান সব দিয়েও কাজ না হয় তখন বুঝে নিবেন আপনি ভুল মানুষের প্রেমে পরেছেন। আর এটা সাভাবিক ভাবে নিন। নিজেকে নতুন করে গরে তুলুন।

কোন মন্তব্য থাকলে কমেন্টে লিখুন। 

4 comments:

Powered by Blogger.