রিপন ভিডিও কি খান হেলাল এর মিথিলাকে নিয়ে ভেগে গেছে?

রিপন ভিডিও কি খান হেলালের মিথিলাকে নিয়ে ভেগে গেছে? -

khan helal, ripon video, mithila, khan helal song dance, ripon,
Add caption

হ্যা মনে তো হচ্ছে সবার এমনই। কারন কিছু দিন ধরে খান হেলাল ও রিপন ভিডিও দুজনের মধ্যে চলছে তুমুল ঝগড়া। আসলে এই ঝগরার কারন কি?
চলুন তার আগে পরিচয় করিয়ে দেই দুজনের সাথে 
©খান হেলাল - তিনি একজন ডান্সার তার ডান্স দেখে হতে পারে আপনার আলসার। ও হ্যা তিনি আবার সিংগারও নিজেকে জ্যাস্টিন বারবার বলে দাবি করেন তিনি। এবং একজন অভিনেতা তিনি।
এবার আসি রিপন ভিডিও নয়ে, তিনি একজন কবি নতুন নতুন ছন্দ বলে মানুষকে আনন্দ দেয়। ও হ্যা মাঝে মাঝে লাইভে তার কিছু বান্ধুবিকেও নয়ে আসে। আর অনেকে তার বাংলা লেখা দেখে তো ভুলেও গেছেন যে সে বাংলাদেশি। তবে কিছু দিন ধরে দুজনের মধ্যে চলছে তুমুল ঝগরা। আর
হ্যা ভাই এর তেমন কোন কারন নেই। মূল বেপার হল রিপন ভিডিও লাইবে এসে খান হেলালকে নিয়ে বলেন যে। আপনারা আমার সাথে খান হেলালের তুলনা করেন এটা কিভাবে হয়? আমার লাইক ২ লাখের মত আর খান হেলাল এর মাত্র ৯০ হাজার। তাহলে আমার সাথে খান হেলালের কিভাবে তুলনা হয়?  এবং রিপন ভিডিও আরো অকথ্য ভাষায় গালাগাল করে খান হেলালকে। এগুলা দেখে খান হেলালও খেপে যায় এবং লাইভে এসে নানা ধরনের কথা বলে রিপন ভিডিওকে নিয়ে এবং এটিই হচ্ছে মূল ঘটনা। এবং এখনো দুজন দুজনকে নিয়ে বানাচ্ছে রোস্ট ভিডিও সহ বিভিন্ন ট্রোল। আর মাঝখানে মজা নিচ্ছে আম পাবলিক।   

No comments

Powered by Blogger.