শুরু হচ্ছে মিরাক্কেল সিজন দশ । মিরের উপস্থাপনায় এটাই মিরের শেষ মিরাক্কেল । Mirakkel akkel Challenger 10

শুরু হচ্ছে মিরাক্কেল সিজন দশ । মিরের উপস্থাপনায় এটাই মিরের শেষ মিরাক্কেল ।  Mirakkel akkel Challenger 10 -

Mirakkel akkel challenger 10 , mir, zee bangla,
Mirakkel akkel challenger 10 

আবার আসছে মীরাক্কেল! সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে জি বাংলার পর্দায় আসতে চলেছে মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন টেন। জি বাংলাতে ইতিমধ্যে মীরাক্কেলের প্রমো দেখানো শুরু হয়েছে। প্রাথমিক প্রমোতে ২০ জুলাই দুর্গাপুরের অডিশনের খবর দেখানো হচ্ছে। আগামী ২০শে জুলাই দুর্গাপুরে অডিশনের মধ্য দিয়ে কার্যত শুরু হবে মীরাক্কেলের দশম সিজনের পথচলা।

তবে আনন্দের পাশাপাশি আছে দুঃখের খবর। মীরের উপস্থাপনায় এবারই সর্বশেষ মীরাক্কেল সম্প্রচারিত হবে। মীর ঘোষণা দিয়েছেন সিজন টেনের পর তিনি আর মীরাক্কেলে থাকবেন না।
জি বাংলায় চলমান রিয়েলিটি শো সারেগামাপা শেষের পথে।  ফলে দর্সকেরা আসা করে ছিলেন সারেগামাপার পর মিরাক্কেল শুরু হবে।  কিন্তু অনেক দিন আগে থেকে দাদা গিরির প্রোমো দেখে মিরাক্কেল অনুরাগীরা হতাস হয়ে ছিলেন। তবে অবশেষে তাদের জন্য এলো শুখবর। কিন্তু আন্দের পাশাপাশি আছে দুঃখের খবরও।  মিরের উপস্থাপনায় এবারই সর্বশেষ মিরাক্কেল সম্প্রচারিত হবে। মির ঘোষণা দিয়েছেন যে সিজন টেনের পর তিনি আর মিরাক্কেলে থাকবেন না।  জি বাংলার সকল রিয়েলিটি শো গুলোর মধ্যে মিরাক্কেল প্রথম দিকেই আছে।  সর্বশেষ ২০১৬ সালে মিরাক্কেলের ৯ম আসর টিভি পর্দায় দেখানো হয়ে ছিল। ২০১৭ তেই মিরাক্কেলের দশম সিজন
আসার কথা থাকলেও দীর্ঘ তিন বছর পর আবার আসছে মিরাক্কেল। ২০১৬ সালে মিরাক্কেলের প্রান তথা উপস্থাপক মির কলকাতার জনপ্রিয় দৈনিক এই সময়কে দেয়া এক সাক্ষাৎকারে জানান,  মিরাক্কেলের দশম আসনের পর তিনি আর থাকছেন না এই অনুষ্ঠানে।  মির বলেন চ্যানেল কর্তিপক্ষকে জানিয়ে দিয়েছি আমি মিরাক্কেল করবো না। দশ বছর হয়ে গেল এবার নতুন কিছু করতে চাই। টেলিভিশনে বা বড় পর্দায়। মিরাক্কেল সিজন ১০ এ ইতিমধ্যেই চুক্তিপত্রে সই করা হয়ে গেছে তবে আমার ইচ্ছা মিরাক্কেল সিজন ১০ এর পর আমি আর মিরাক্কেলে থাকবোনা বলে জানায় মির।


আপনি মিরাক্কেলের ফ্যান হয়ে থাকলে সেয়ার করুন আর আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ

Post a Comment

0 Comments