পিটিসি সাইট কি? পিটিসি সাইট থেকে কি আসলেই ইনকাম করা যায়?

পিটিসি সাইট কি? পিটিসি সাইট থেকে কি আসলেই ইনকাম করা যায়? -

এড দেখে আয় করার সাইট, এড ক্লিক করে আয়, কাজ না করে ইনকাম বিকাশে প্রতিদিন, ptc site in bangladesh, best ptc sites with high pay, ptc online earning, best ptc site,

আসসালামু আলাইকুম বন্ধুরা আজ আমি পিটিসি সাইট কি এবং পিটিসি সাইট থেকে কিভাবে ইনকাম হয় এবং কি পরিমান ইনকাম করতে পারেন তা নিয়ে আলোচনা করবো। 
তো চলুন প্রথমেই জেনে নেই পিটিসি সাইট আসলে কি 

পিটিসি সাইট : 

PTC এর মানে হচ্ছে paid to click মানে এক কথায় যে সকল ওয়েবসাইট থেকে এড দেখার বিনিময়ে টাকা দিয়ে থাকে তাকে পিটিসি সাইট বলে।

সাইট থেকে আপনাকে কেন টাকা দিবে? :

পিটিসি সাইটে এডে ক্লিক করার মাধ্যমে তারা আপনাকে টাকা দিয়ে থাকে আর সেটা কেন দেয় তা কি জানেন? আর না জানলে সমস্যা নেই আমি তো আছি। 
শুনুন বিভিন্ন ওয়েব সাইট এবং কম্পানি তাদের পন্যের এড দিয়ে থাকে পিটিসি সাইটে। ধরুন আমার ওয়েবসাইটে প্রতিদিন ৫০০ ভিজিটর আসে এখন আমি চাচ্ছি প্রতিদিন ১০০০ আসুক। সে ক্ষেত্রে আমার সাইটের এড একটা পিটিসি সাইটে দিলাম আর তার বিনিময়ে তাদের ০.০৫ সেন্ট পে করলাম এবং আমার সেই টাকা থেকেই আপনারা যারা সাইটে কাজ করেন তাদের কিছু পরিমান দেয়া হয় যেমন তারা পাচ্ছে ০.০৫ সেন্ট আপনাকে দিচ্ছে ০.০২ সেন্ট। বাকি ০.০৩ সেন্ট পিটিসি সাইট নিচ্ছে। এভাবেই পিটিসি সাইট কাজ করে।

পিটিসি সাইট থেকে প্রতিদিন কত টাকা ইনকাম করা যায়? : 

এটি একটি কমন প্রশ্ন হতো আপনি এতক্ষন এটি জানার জন্যই অপেক্ষা করছিলেন। শুনুন পিটিসি সাইটে ইনকাম করার ৩ টা সিস্টেম আছে 
১) ফ্রিতে ইনককম (এড ক্লিল করে) 
২) ইনভেস্ট করে (টাকা দিয়ে পেইড মেম্বারশিপ কিনে)
৩) রেফারেল করে ( আপনার লিংক থেকে অন্যদের জইন করিয়ে)

ফ্রিতে ইনকাম ( এড ক্লিক করে ইনকাম)  : 

আমরা যারা পিটিসি সাইটের খোঁজ করি তারা বেশিরভাগই চাই ফ্রিতে কিছু ইনকাম করতে শুধু নিজের পকেট খরচটা উঠানোর জন্য। কিন্তু আপনি যদি ধৈর্যশীল হয়ে থাকেন তাহলে করতে পারেন প্রতি ক্লিকে ০.০০০০১$ থেকে শুরু করে ০.০১ পর্যন্ত দিয়ে থাকে কিছু কিছু সাইট।

ইনভেস্ট করে ইনকাম : 

অনলাইনে ইনভেস্ট করে ইনকাম করার কথা অনেক শুনেছেন আর এটাও শুনেছেন অনেকেই ভাল পরিমান টাকা ইনকাম করেছে আবার অনেকেই নিজের জামা প্যান্টও হারিয়েছেন। কারন সব কম্পানি যে ভালো সেটি কিন্তু না। তাই অনলাইনে এই সন পিটিসি সাইটে টাকা ইনভেস্ট করার আগে ১০০ বার ভেবে নিবেন। ১০০% এর মধ্যে ৮০% সাইটই স্ক্যাম করে আর তাহলে হারাতে হবে আপনার ইনভেস্ট করা টাকা। তাই ইনভেস্ট করার আগে ভালভাবে সাইট সম্পর্কে ভালভাবে যেনে নিবেন। 

রেফারেল করে ইনকাম :

আপনার যদি রেফারেল করার ক্ষমতা থাকে তাহলে বলবো পিটিসি সাইট আপনার জন্যই  কারন পিটিসি সাইট থেকে ইনকাম এর জন্য রেফারেল অতি গুরুত্তপূর্ণ একটি বিষয়। আপনার রেফারেল থাকলে আপনি ফ্রিতেই ভাল পরিমানে ইনকাম করতে পারবেন। যেমন ধরুন আপনি একজন রেফারেল করলে শে প্রতিদিন ০.১০$ ইনকাম করলে আপনি পাবেন ০.০১$ তাহলে ভাবুন আপনার ১০০ জন এক্টিভ রেফারেল থাকলে আপনি কাজ না করেই প্রতিদিন ১$ ইনকাম করতে পারবেন ( বুঝানোর জন্য বললাম এমাউন্ট বেশি কম হতে পারে) 

আর হ্যা রেফারেল করার আগেও সাইটতি সম্পর্কে যেনে নাহলে আপনার কস্টের সাথে সাথে পনার রেফারেলে জইন করা লোকেরাও সুধু সুধু সময় নস্ট করবে । 

কোন পিটিসি সাইট ভাল? :

অনলাইন ইনকাম এর অনেক ইউটিউব চ্যানেল আছে যারা এই সব সাইট রিভিউ করে থাকে এবং পেমেন্ট প্রুফ সহ  ভিডিও দিয়ে থাকে আপনি ইউটিউবে সার্চ করে রিভিও দেখে নিন ।  এবং আবারো বলছি কোন সাইটের বেপারে ১০০% সিওর না হয়ে ইনভেস্ট করবেন না। 

ধন্যবাদ ভাল থাকবেন সবাই আর আমাদের সাথেই থাকবেন কোন মন্তব্য থাকলে নিচে কমেন্ট বক্সে লিখে ফেলুন।  

Post a Comment

0 Comments