লেগুনা গাড়ির দাম কত? Leguna price in bd

লেগুনা গাড়ির দাম কত ?  Leguna price in bd :

লেগুনা গাড়ির দাম কত, টাটা পিকআপ দাম কত, পিকআপ ভ্যানের দাম, হিউম্যান হলার, লেগুনা ডিলার,

লেগুনা এটি বাংলাদেশের একটি ছোট বাহিন যা ইতিমধ্যে অনেক জনপ্রিয়৷ এবং অনেকেই জানতে চায় এই লেগুনা গাড়ির দাম কত? তো আজকে আপনাদের লেগুনা গাড়ির দাম নিয়েই ধারনা দিবো নতুন এবং পুরাতন। তো চলুন আগে লেগুনা সম্পর্কে একটু যেনে নেই -

( এই পোস্ট কোন কোম্পানির প্রচার কিংবা বিক্রয়ের জন্য নয় এখান থেকে আপনি যা জানতে পারবেন তা শুধুই ধারনা মাত্র 

সকাল শ্রেনীর  যাত্রীদের জন্য লেগুনা একটি জনপ্রিয় বাহন। বিশেষ করে গ্রামিন জনগোষ্ঠীর কাছে এটি একটি জনপ্রিয় গাড়ি এবং ইতিমধ্যে সহরেরও বিভিন্ন যায়গায় দেখা যায় লেগুনা গাড়ি। মহানগরীর ব্যস্ত সহরে নানা রংগের নিত্যনতুন বাহন থাকলেও স্থানীয় সড়কগুলোতে চলাচলকারী যাত্রীদের ভরসা এই সব ভাংগা চুরা বাহনই। যারা বাসে চরতে পারে না মোটরসাইকেলে চরতে পারে না তাদের জন্য এটি খুবই জনপ্রিয়৷ বাংলাদেশের সরকের কাচা রাস্তা ভাংগা রাস্তা শরু রাস্তা যেমনই হোক না কেন লেগুনা চলে সে সব রাস্তায়ও। অনেকেরি জানার আগ্রহ যে এই লেগুনা গাড়ির দাম কত? হ্যা আজকে এই লেগুনা গাড়ি দাম নিয়েই আলোচনা করবো। 


দাম সম্পর্কে যানতে চাইলে প্রথমেই জানতে হবে আপনার চাহিদা কি? আপনি আসলে কেমন চান।  যেমন বিভিন্ন কম্পানির লেগুলা পাওয়া যায় যেমন -টাটা সাথী, মাহিন্দ্রা কম্পানি,  আকিজ মটরস ইত্যাদি।  

আপনি সাধারণত যে সব লেগুনা দেখেন তার দাম নতুন  ৭,৫০,০০০ টাকা থেকে ৮,৫০,০০০ টাকা।  তবে বিভিন্ন কম্পানির বিভিন্ন কারনে দাম কম বেশি হতে পারে। সেটা সম্পুর্ন আপনার পছন্দ আর চাহিদার উপর নির্ভর করে আপনি কোনটি নিবেন। 

এবং অনেক যায়গায় পুরাতন লেগুনা কিনতে পাওয়া যায় যার দাম ২,৫০,০০০ টাকা থেকে ৫,৫০,০০০ টাকা পর্যন্ত এটিও সম্পুর্ন কন্ডিশন অনুযায়ী দাম হয়ে থাকে।  তবে পুরাতন লেগুনা মোটামুটি  ৩,৫০,০০০ টাকায় পাওয়া সম্ভব ।


Post a Comment

0 Comments