Pushpa Full Movie Review Allu Argun bangla

Pushpa Full Movie Review Allu Argun bangla  :

Pushpa Full Movie, Pushpa Full Movie Review Allu Argun bangla, movies rockers hindi, tamilrockers, tamil movies download, jio rockers telugu movies, moviesda, moviesrockers telugu

স্টাইলিশ স্টার আল্লু অর্জুনের ভিক্তদের জন্য আসছে নতুন চমক। যেখানে আল্লু অর্জুন থাকছে সম্পুর্ন নতুন এক লুকে। অভিনেতার ৩৭ তম জন্মদিন উপলক্ষে ৮ই এপ্রিল বুধবার ছবিটির নাম এবং এর প্রথম লুকের পোস্টার দুটি প্রচারিত হয়। তাই বুধবার থেকেই তার বিশাল ফ্যানপেজে উত্তেজনা ছড়িয়ে পরে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পরে আল্লু অর্জুনের নতুন লুক। ছবিটিতে আল্লু অর্জুনকে দেখা যায় এক ভিন্ন লুকে বড় বড় চুল এবং সাধারন একটি সার্টে এবং পাশে থাকা কিছু কাছ আর গাছ কাটার কুঠার থেকে কিছুটা ধারনা করা যায় আল্লু অর্জুন এবার কোন শ্রমিক বা গরিব ঘর এর পরিবারের চরিত্রে। পোস্টারটিতে তাকে একটি একশন লুকে দেখা যায় এবং এখনো পর্যন্ত বলা যায় বরাবরের মত এই ছবিটিও অস্থির হবে।

 Sukumar পরিচালিত এবং Y. Ravi shankar প্রযোজনা করেছেন।  এবং ছিবিটি মিক্তি পাবে পাঁচটি ভাষায়। Telugu, Tamil, Hindi, Malayalam, এবং  Kannada ভাষায়। ছবিটি ২০২০ এর শেষের দিকে বা ২০২১ সালের প্রথম দিকে মুক্তি পেতে পারে বলে আশা করা যায়।

মুভির বাজেট :


আল্লু অর্জুনের পুস্পা মুভিটি ২০২০ সালের বিগ বাজেটের একটি মুভি হতে যাচ্ছে এই ধারনা অনুসারে মুভিটির বাজেট ৮০ কোটি রুপি। তাই বুঝতেই পারছেন কেমন হতে পারে পুস্পা।

No comments

Powered by Blogger.