তাহসিনেশন কে? Who is tahseenation?

তাহসিনেশন কে? Who is tahseenation?  

তাহসিনেশন কে, Who is tahseenation, tahseenation roast, tahseenation song,

তাহসিন রাকিব।  সবাই তাকে তাহসিনেশন নামেও চেনে। তিনি একজন Youtube Content Creator। একাধারে অভিনেতা, পরিচলন, প্রযোজক, ফটোগ্রাফার এবং গায়ক। জন্ম ৫ নভেম্বর।  তাহসিনের শৈসব কেটেছে সৌদি আরবে। যখন তিনি চতুর্থ শ্রেনিতে পরেন তখন চলে আসেন নোয়াখালীতে। সেখানে একটি স্কুলে ভর্তি হন। এরপর নোয়াখালী জেলা স্কুল সেখান থেকে এস এস সি পাশ করে চলে আসেন ঢাকায়। ঢাকা থেকে এইচ এস সি পাস করে একাউন্টিং এ স্নাতক ডিগ্রি নিতে
চলে যান লন্ডনে। সেখানে ডিপ্লোমা ইন একাউন্টিং এন ফিনান্সে পড়াশোনা করার জন্য ভর্তি হন লন্ডনের একটি কলেজে। লন্ডন থেকে চলে যায় আমেরিকায় এখন সেখানেই স পরিবারে বসবাস করছেন। পাসাপাসি চলছে কাজ এবং পড়াশোনা। সব কিছুর পাশাপাশি তিনি একজন সফল Youtuber।
তাহসিনেশন কে, Who is tahseenation, tahseenation roast, tahseenation song,

তবে নিজেকে Youtuber হিসেবে পরিচয় দিতে চান না তিনি। তিনি চায় তাকে সবাই কন্টেন্ট ক্রিয়েটর নামেই চিনুক। এবং তিনি দেশের মানুষের জন্য বানান সামাজিক সচেতন মুলক ভিডিও। Tahseenation চ্যানেলটি সুধু প্রবাসেই নয় বাংলাদেশেও শুপরিচিত। দেশে যারা Youtube এ অশ্লীল কন্টেন্ট ও আজেবাজে ভিডিও আপলোড করে তাদের বিরুদ্ধে তিনি নিজেই। যারা অশ্লীল ভিডিওর মাধ্যমে ভাইরাল হতে চাচ্ছেন তাহসিনেশন রোষ্ট করার মাদ্ধ্যমে তাদের কর্মকাণ্ড তুলে ধরছেন। তার এই রোস্টিং এর জন্য youtube থেকে সরে গয়েছে অনেক অশ্লীল ভিডিও।  এবং তিনি এখনও চালিয়ে যাচ্ছেন তার এই যাত্রা।

Post a Comment

0 Comments