বিকাশ একাউন্টের যে কোন সমস্যার সমাধান করুন নিজেই

বিকাশ একাউন্টের যে কোন সমস্যার সমাধান করুন নিজেই

Bkash problem solved, bkash app, bkash pin recovery, bkash unblock,

আজ আপনাদের দেখাবো কিভাবে বিকাশের সকল সমস্যার সমাধান করবেন। হতে পারে আপনার বিকাশ একাউন্ট বন্ধ হয়ে গেছে বা ব্লক হয়ে গেছে। আবার হতে পারে আপনি পিন ভুলে গেছেন বা পিন লক হয়ে গেছে। এছারাও আপনি যে কোন সমস্যার সমাধান করতে পারবেন। আজ আমি আপনাদের ৩ টি উপায় বলে দিব যেগুলো ফলো করলে আপনি যে কোন সমস্যা ঠিক করতে পারবেন।

বিকাশ টাকা লেনদেনের জন্য খুবই জনপ্রিয়। এখন বিকাশ একাউন্ট নেই এমন মানুষ খুব কমই আছে। কারন বিকাশ থেকে শুধু সেন্ড মানি ক্যাশ আউট ছাড়াও আছে মোবাইল রিচার্জ নেয়ার সুবিধা। কিন্তু বিভিন্ন কারনে আমাদের বিকাশ একাউন্টে সমস্যা হতে পারে। এতে করে আমরা চিন্তায় পরে যাই যে আসলে এগুলা ঠিক করব কিভাবে?  হ্যা আজকে আমি আপনাদের বলে দিব। তো চলুন শুরু করি।

১. বিকাশ এজেন্ট এর সাথে লাইভ চ্যাটের মাধ্যমে


আপনি বিকাশ এজেন্টের সাথে লাইভ চ্যাট করে আপনার সমস্যাটি বলতে এই লিংকে চলে যান - bkash live chat 
এরকম একটি পেজে নিয়ে যাবে এখান থেকে Click here to start chatting এ ক্লিক করুন স্ক্রিনশট এর মত - 

How to recover bkash pin, বিকাশ এজেন্ট, বিকাশ লাইভ চ্যাট, বিকাশ পিন সেট করার নিয়ম,

Click hare to start chat এ ক্লিক করার পর একটি চ্যাট বক্স ওপেন হবে নিচের স্ক্রিনশট এর মত খালি বক্সে আপনার সমস্যাটি লিখে সেন্ড করুন এবং তারা আপনার কাছে আইডি কার্ড এর প্রুভ চাইলে ছবি তুলে আপলোড করে দিয়ে দিন। নিচের স্ক্রিনশট দেখুন -

বিকাশ হেল্পলাইন নম্বর, বিকাশ নাম্বার পরিবর্তন, বিকাশ পিন লক হলে করণীয়, বিকাশ পিন পরিবর্তন,

তাদেরকে তথ্য গুলো দেয়া হয়ে গেলে বা আপনার সমস্যাটি জানানোর পরে আপনাকে ১২ ঘন্টার মধ্যে তারা অফিস থেকে অফিশিয়াল নাম্বার থেকে কল করবে এবং জিজ্ঞেস করবে আপনি আপনার একাউন্ট পূনরায় পেতে চান কিনা। আপনি তাদের বলে দিবেন ব্যাস কাজ শেষ। 

২. বিকাশ হেল্পলাইন নম্বর ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১


এটি খুবই সহজ একটি বেপার আপনি বিকাশের ১৬২৪৭ এই নাম্বারে কল করে আপনার সমস্যাটি বলুন যে সমস্যাই হোক না কেন।  বলার পরে তারা আপনার বিকাশ নাম্বারটি চাইবে এবং আপনার কাছে জিজ্ঞেস করবে আপনার একাউন্টের ব্যালেন্স কত ছিল + লাস্ট কত টাকা সেন্ড বা রিসিভ করেছেন। 

বা আপনি যে ভোটার আইডিকার্ড দিয়ে বিকাশ খুলেছেন সেই আইডি কার্ড এর ডিটেইলস চাইতে পারে যা চাইবে দিবেন। তারপর তারা ১২ ঘন্টা বা ২৪ ঘন্টার মধ্যে আপনাকে কল করে বলবে আপনার সব কিছু ঠিক হয়ে গেছে।

৩. বিকাশ এজেন্ট গিয়ে  


এটি হচ্ছে সব থেকে সহজ একটি পদ্ধুতি আপনি আপনাদ বিকাশ করা নাম্বার মানে সিমটা আর আপনি যে আইডি কার্ড দিয়ে বিকাশ খুলেছেন সেই আইডি কার্ড নিয়ে বিকাশ এজেন্টে চলে জান। সাথে সাথে আপনার সমস্যার সমাধান পাবেন।  

ধন্যবাদ সবাইকে আমাদের সাথেই থাকবেন আরো ভাল কিছু সিখতে এবং জানতে চাইলে। 

Post a Comment

0 Comments