অন্যের বউকে বিয়ে করেছে ক্রিকেটার নাসির | আগের স্বামিকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে

আগের স্বামিকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়েঃ

Nasir call record

কিছু দিন আগেই বিয়ে হল ক্রিকেটার নাসিরের। কিছু সময় ভাল গেলেও পড়ে শুরু হয় আসল ঘটনা। সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয় নাসিরের বউ এর আগের স্বামির দেয়া ছবি সহ স্ট্যাটাস। যেখানে নাসিরের বউ তার স্বামি এবং মেয়ের ছবি। নাসির হোসেনের  বর্তমান বয়স ২৯। তার সদ্য বিয়ে করা স্ত্রী'র বয়স ২২!

বলে রাখা ভালো, নাসিরের এটি প্রথম বিয়ে হলেও তার স্ত্রী'র এর আগেও আরেক বিয়ে হয়েছিল (সোশ্যাল মিডিয়ায় তাই রটেছে)। সেখানে তার ১২ বছরের সংসার (চলমান)। রয়েছে ৮ বছরের একটি ফুটফুটে কন্যা সন্তান। বলতে হবে, নাসিরের স্ত্রী'র প্রথম বিয়ে কত বছর বয়সে হয়েছিল? এই প্রশ্নটি সবার কাছে রয়েই যাচ্ছে। 

এর মাঝেই ভাইরাল হয় নাসির এবং তার বউয়ের সাবেক স্বামির কল রেকর্ড। যেখানে নাসির তাকে কল করে বলে দেখুন আমি জানি ওর স্বামি আছে বাচ্চা আছে।  আমি সব জেনেশুনেই বিয়ে করেছি তামিমাকে। 

আপনি কি চান না?  তামিমা আমার সাথে ভালো থাক? উত্তরে তামিমার আগের স্বামি বলেন ওর আগে ডিভোর্স দেয়া উচিত ছিল ওর বাচ্চা আছে চাইলেই ভালভাবে যেতে পারত কিন্তু তা করেনি বলে ফোন কেটে দেয়। সব থেকে আলোচিত বিষয় হচ্ছে নাসির যে বাসায় আছে সেই বাসার ফার্নিচারগুলোও নাসিরের বউয়ের সাবেক স্বামির। 

Post a Comment

0 Comments