টম ইমাম কে? কিভাবে বিয়ে হল মিষ্টি ইমামের সাথে? গোপন তথ্য ফাঁস | Tom imam biography

টম ইমাম ও মিষ্টি ইমামের সম্পর্কে বিস্তারিতঃঃ

Tom Imam Age, Tom Imam Net Worth, Tom Imam Biography, Tom Imam Wife Age, Tom IMAM instagram, Misty Imam,Tom imam wife instagram, Tom Imam wife name,

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া টম ইমাম ও মিষ্টি ইমাম নামের দুজনের বিবাহ বার্ষিকির ছবি ভাইরাল হয়। ছবিগুলো দেখে অনেকেই যেমন খারাপ মন্তব্য করেছেন তেমনই অনেকেই বলেছেন ভালোবাসার যে কোন বয়স নেই কথাটির আরেকটি উদাহরণ এই দম্পতি। ভাইরাল এই দম্পতির নাম টম ইমাম ও মিষ্টি ইমাম। বউয়ের বয়সের তুলনায় স্বামির বয়স অনেক বেশি হওয়ায় অনেকেই আলচনা সমালোচনা সহ নানা রকম ট্রল শুরু হয়েছে ফেসবুকে। এবং মানুষের এসব কথার যবাবও দিয়েছে টম ইমাম। শেয়ার করেছে তাদের এই বিয়ের পেছনে লুকিয়ে থাকা এক করুন গল্প।


টম ইমামের পৌত্রিক বাড়ি বরিশালের পটুয়াখালীতে। তবে টম এবং তার সাবেক স্ত্রী আমেরিকার নাগরিক। মিষ্টি ইমাম হচ্ছেম টম ইমামের দ্বীতিয় স্ত্রী। এর আগে ২০০১ সালে আমেরিকান এক তরুনিকে বিয়ে করেছিলেন টম ইমাম।কিন্তু  তার সেই স্ত্রী প্রায় ১০ বছর ধরে অসুস্থ ছিলেন।  দীর্ঘদিন হাসপাতে ভর্তি থাকার পড় ২০১১ সালে মারা জান টমের প্রথম স্ত্রী। প্রথম বিয়ে পড় এপর্যন্ত প্রায় ২০ বছর ধরে সন্তানদের কথা চিন্তা করে বিয়ে করেননি টম। 

Tom imam wife

এমনকি স্ত্রীর শোক এবং সন্তানদের চিন্তায় অসুস্থ হয়ে পড়েন টম নিজেও। তবে কার জীবনে কখন বসন্ত নেমে আসে তা বলা মুসকিল। টমের জীবনেও মিষ্টি নামের এই বসন্ত নেমে আসে ২০১৯ সালে। প্রথমে প্রেম তারপর বিয়ে ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিয়ের এক বছর পূর্ন হয়। তাদের বিবাহ বার্ষিকির ছবি ছড়িয়ে পড়ে সামজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে। এবং স্ত্রীর তুলনায় স্বামির বয়স প্রায় ৩ গুন হওয়ায় অল্প সময়েই ভাইরাল হয়ে যায় তারা। 


এরপর তিনি তার ব্যাক্তিগত ফেসবুক প্রফাইলে তার জীবনের গল্পটি তুলে ধরেন এবং সবার উদ্যেশ্য বলেন তার ছবিগুলো নিয়ে কোন খারাপ মন্তব্য না করতে। টম ইমাম ও মিষ্টি ইমাম দুজনেই বাংলাদেশের নাগরিক। টম বাংলাদেশে শিক্ষাজীবন শেষ করে আমেরিকায় পাড়ি জমান। বর্তমানে তিনি আমেরিকার নাগরিক। জানা গেছে টম ইমাম এসএসসি পাশ করেন পটুয়াখালী জুবিলি হাই স্কুল থেকে এবং ১৯৭৮ থেকে ১৯৮২ শিক্ষাবর্ষে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন শেষ করেন তিনি।


পোস্টটি ভাল লেগে থাকলে শেয়ার করে সবাইকে জানার সূযোগ করে দিন। 

Post a Comment

0 Comments